BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Friday , January 20 2017
Loading...
Home / অন্যান্য / আসুন ছোট্ট মামনি তায়েবার জীবন বাঁচাই

আসুন ছোট্ট মামনি তায়েবার জীবন বাঁচাই

ছোট্ট মামনি তায়েবা। বয়স মাত্র ১৫ মাস। এখনো স্পস্টভাবে বাবা-মা বলে ডাকতে পারে না। অথচ সে এখন মৃত্যু পথযাত্রী। জন্মের আগে বা পরে তাকে নিয়ে কতই না স্বপ্ন দেখেছে বাবা-মা। তাদের সেই স্বপ্ন এখন কান্নায় পরিণত হয়েছে।
তায়েবার হার্টে বড় ছিদ্র ধরা পড়েছে। বাল্ব সরু এবং শ্বাসনালী ও রক্তনালীর সমস্যাও রয়েছে তার।

15192632_1356736344358962_8075429194175472626_n

দ্রুত অপারেশনের পরামর্শ দিয়েছেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের কার্ডিয়া সার্জন ডা. অধ্যাপক মোহাম্মদ শরীফুজ্জামান। এজন্য খরচ হবে মাত্র ৫ লাখ টাকা। সেই টাকাটিই পাহাড় সমান বড় হয়ে দাঁড়িয়ে বাবা-মায়ের কাছে।

বাবা ঝুমুর আলী রাজধানীর মিরপুর এলাকায় একটি বাসার ব্যক্তিগত গাড়ি চালান। সেখানে মাসিক ১১ হাজার টাকা বেতন পান তিনি। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার দিঘী ইউনিয়নের কয়রা গ্রামে।

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের চিকিৎসক ডা. অধ্যাপক মোহাম্মদ শরীফুজ্জামান তায়েবাকে অপারেশনের জন্য আগামী ১৫ জানুয়ারি হাসপাতালে ভর্তি করতে বলেছেন।

কিন্তু দরিদ্র বাবা অসহায় হয়ে পড়েছেন। কোনো কথা নেই তার মুখে। মাত্র ৫ লাখ টাকার জন্য মেয়েকে বাঁচাতে পারবেন না এ ভাবনা তাকে কুড়ে কুড়ে খাচ্ছে।

৫ লাখ টাকা কিন্তু কিছুই না। সবাই একটু উদ্যোগ নিলেই হয়তো ব্যবস্থা হয়ে যাবে। আসুন না, তায়েবাকে মৃত্যুর কোল থেকে ফিরিয়ে আনি। সামর্থ্য অনুযায়ী সাহায্য পাঠাই ।

৫ লাখ টাকা কিন্তু কিছুই না। সবাই একটু উদ্যোগ নিলেই হয়তো ব্যবস্থা হয়ে যাবে। আসুন না, তায়েবাকে মৃত্যুর কোল থেকে ফিরিয়ে আনি। সামর্থ্য অনুযায়ী সাহায্য পাঠাই বাবা ঝুমুর আলী (01723074040)

READ  অবুঝ শিশুটি জানে না তার মা সখিনা বেগম মৃত্যুর সঙ্গে লড়ছেন
Loading...

Leave a Reply

Loading...