BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Monday , January 23 2017
Home / অন্যান্য / রংপুরে নেশার টাকার জন্য,নিজ সন্তান কে বিক্রি করলেন মা
Loading...

রংপুরে নেশার টাকার জন্য,নিজ সন্তান কে বিক্রি করলেন মা

রংপুরে নেশার টাকা যোগাতে একমাস বয়সী নিজের কন্যা শিশুকে বিক্রি করে দিয়েছেন জামিলা নামে এক মাদকাসক্ত মা। বিক্রি হওয়া ওই শিশুর নাম বেবি।
শনিবার (২৬ নভেম্বর) এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, নেশার টাকা যোগাতে মঙ্গলবার (২২ নভেম্বর) চার হাজার টাকার বিনিময়ে মোশারফ হোসেন নামে একব্যক্তির কাছে শিশু সন্তানকে (৩৩ দিন) বিক্রি করে দিয়েছেন মাদকাসক্ত পাষণ্ড মা জামিলা।
মোশারফ হোসেন জানান, তিনি ঢাকার রায়ের বাজারে ভাড়া বাসায় থাকেন। রংপুরের চুড়িপট্রি এলাকার শাপলা নামে এক নারী দালাল তাকে ওই বাচ্চাটির খবর দেন। খবর পেয়ে ঢাকা থেকে রংপুরের আলমনগর এলাকায় গিয়ে জামিলাকে চার হাজার টাকা দিয়ে তার কন্যাশিশু বেবিকে কিনে নেন।
নন-জুডিসিয়াল স্ট্যাম্পে নোটারির মাধ্যমে শিশুটিকে কনা হয়েছে বলেও জানান মোশারফ। তিনি কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার বাসিন্দা।
রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল-ফারুক জানান, শিশু বিক্রয়ের ঘটনার কথা শুনেছি। এ বিষয়ে শিশুটির মায়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
তিনি আরও জানান, শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছে। এ ব্যাপারে শিশুক্রেতা মোশারফ হোসেনের সঙ্গে পুলিশের কথা হয়েছে। শিশুটিকে নিয়ে তিনি রংপুরে আসবেন।

madok20161126154958

Courtesy :  শাহরিয়ার মিম,রংপুর:

আরও পড়ুন   খুব শীঘ্রইআঘাত হানতে পারে ঘূর্ণিঝড় বারবারা
Loading...

Leave a Reply