রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রুয়েট ছাত্রলীগের নতুন কমিটিতে আসলেন যারা – Editortoday
BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Sunday , April 30 2017
Breaking News
Home / অন্যান্য / রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রুয়েট ছাত্রলীগের নতুন কমিটিতে আসলেন যারা

রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রুয়েট ছাত্রলীগের নতুন কমিটিতে আসলেন যারা

বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিদ্যালয় এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আজ রোববার ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন নতুন এ কমিটি অনুমোদন দেন। আগামী ১ বছরের জন্য এ দুটি শাখার কমিটি অনুমোদিত হয়। কমিটিকে অল্প সময়ের মধ্যে পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেয়ারও নির্দেশ দেয়া হয়েছে। ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গত ৭ ও ৮ ডিসেম্বর এ দুই শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

   

রাজশাহী বিশ্ববিদ্যালয়: গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগে ১৩ সদস্যের নতুন কমিটি অনুমোদন দেয়া হয়। কমিটিতে ৩ জন সহসভাপতি, ৪ জন যুগ্ম সাধারণ সম্পাদক ও ৪ জন সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব দেয়া হয়। সহসভাপতি পদে কাজী আমিনুল হক লিংকন, সৈকত হোসেন সৈকত ও হাবিবুল্লাহ নিক্সন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান, ফয়েজ আহমেদ, মামুন শেখ, ও শাহিনুল সরকার (ডন), সাংগঠনিক সম্পাদক আবদুল মোমিন, সাবরুন জামিল সুষ্ময়, এনায়েত হক রাজু ও রেজাউল করিম রাজু।

রুয়েট শাখা: নাঈম রহমান নিবিড়কে সভাপতি ও চৌধুরী মাহফুজুর রহমান তপুকে সাধারণ সম্পাদক করে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ৬ সদস্যের নতুন কমিটি অনুমোদন দেয়া হয়। এতে সুব্রত কুমার ঘোষ সহসভাপতি, মাহমুদ হাসান মুন্নাকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং ইমরান হোসাইন জনি ও রিফাত আল আমিন সৈকতকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়।

কেন্দ্রীয় কমিটির সদস্য ৯ জন: এদিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) থেকে ৮ জন এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) থেকে ১ জন সহ মোট ৯ জনকে কেন্দ্রীয় কমিটিতে কার্যনির্বাহী সংসদের সদস্য করা হয়েছে। নতুন সদস্যরা হলেন রাবি শাখা থেকে তন্ময় আনন্দ অভি, সাহনুর ইসলাম সাকিল, সাকিবুল হাসান বাকী, মিনারুল ইসলাম, মেহেদী হাসান রাসেল, টগর মোহাম্মদ সালেহ, আবদুল্লাহ আল মাসুদ ও আখেরুজ্জামান তাকিম। এছাড়া রুয়েট থেকে মনজুরুল আলম আসিফ। তারা সবাই বিশ্ববিদ্যালয় শাখায় পদপত্যাশী ছিলেন বলে জানা গেছে।

Leave a Reply