BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Monday , January 23 2017
Home / অন্যান্য / মানুষ মানুষের জন্য আবারও সেটা প্রমাণ করলেন ডিবি পুলিশ শের আলী
Loading...

মানুষ মানুষের জন্য আবারও সেটা প্রমাণ করলেন ডিবি পুলিশ শের আলী

পাষাণ পৃথিবী, স্বার্থের জন্য ছুটছি সবাই। আজব দুনিয়া! প্রতিদিন হিংসা বিদ্বেষ বাড়ছে মায়ামমতা কমছে। চারিদিকে যেন রক্তের হলিখেলা। বাড়ছে শত্রুতা। স্বার্থের কাছে সবাই এক প্রকার অন্ধ! ব্যতিক্রমও যে নেই তা নয়, যেমন চট্টগ্রাম ডিবি পুলিশে কর্মরত শের আলী। অন্যের জন্য কাঁদলেন, আর কাঁদালেন বুঝিয়ে দিলেন মানুষ মানুষের জন্য।


রবিবার (১১ ডিসেম্বর) কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর রশিদনগরে ইউনিক পরিবহণের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গিয়ে ৪ জন নিহত হয়। আহত হয় ২৫ জনের বেশি। ওই বাসের নিচে চাপা পড়ে একটি ছোট্ট শিশু।

তিন ঘণ্টা চেষ্টার পর সেনাবাহিনীর সহযোগিতায় রক্তাক্ত শিশুটিকে উদ্ধার করে আনেন স্থানীয় বাসিন্দা শের আলী। উদ্ধার করা মাত্রই কোন কিছু বুঝে উঠার আগেই রক্তাক্ত  শিশুটিকে নিয়ে হাসপাতালের উদ্দেশ্যে সর্ব শক্তি দিয়ে দৌঁড়ানো শুরু করেন শের আলী! দৌঁড়ানোর সাথে সাথে অপরিচিত এই শিশুটির জন্য চিৎকার করে কাঁদতে থাকেন। তার কান্নায় শোকে স্তব্ধ গোটা পরিবেশ সবাই অবাক। শিশুটির কষ্ট ও যন্ত্রণা দেখেই অঝোরে কেঁদেছেন তিনি যেন আপন কেউ। ওই সময় শের আলীর কান্না দেখে উপস্থিত জনতাও চোখের পানি আটকাতে পারেননি। 

সম্পাদকীয় কথা ঃ   শের আলী ভাইয়েরাই আমাদের মানবতা শিখিয়ে দেয় যেন বারবার । ছবিতে দেখুন আশে পাশের মানুষ গুলি এই দৃশ্য দেখে চোখের জল ফেলছে অথচ কেউ এগিয়ে আসেনি তার পাশে । আর এই মহান মানুষ শের আলী পাগলের মত দৌড়ে যাচ্ছে এই অপরিচিত শিশুকে বুকে আঁকড়ে ধরে ।
বিনম্র শ্রদ্ধা আর অপার ভালবাসা শের আলী । স্যালুট আপনাকে ।।

আরও পড়ুন   শিশুর শ্বাসকষ্ট ও অ্যালার্জিজনিত রোগ এড়াবার উপায়
Loading...

Leave a Reply