BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Sunday , January 22 2017
Home / অন্যান্য / সীমান্তে গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, বিএসএফের অস্বীকার
Loading...

সীমান্তে গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, বিএসএফের অস্বীকার

কামরুজ্জামান সেলিম,
চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চাকুলিয়া সীমান্তে গরু ব্যবসায়ী বকুলকে বিএসএফ পিটিয়ে হত্যা করার প্রতিবাদে দু’দেশের সীমান্তরক্ষীদের মধ্যে কোম্পানী কমান্ডারপর্যায়ে পতাকা বৈঠক হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১০টায় সীমান্তে ৮৬ নং মেইন পিলারের কাছে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে ভারতের মালুয়াপাড়া বিএসএফ ক্যাম্পের কোম্পানী কমান্ডার ইনসপেক্টর এস কে মিনহা গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করার বিষয়টি অস্বীকার করেন।

উল্লেখ্য গত শনিবার ভোরে উপজেলার ফুলবাড়ি গ্রামের মৃত সদর উদ্দীনের ছেলে বকুলসহ ৬-৭ জন ভারত থেকে গরু ক্রয় করে চাকুলিয়া সীমান্তের ৮৮ নং মেইন পিলারের কাছ দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ভারতের মালুয়াপাড়ার বিএসএফ ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাদেরকে ধাওয়া করে বকুলকে ধরে ফেলে অন্যরা পালিয়ে যায়। এরপর বকুলকে কুপিয়েও পিটিয়ে আহত করে কাটা তারের বেড়ার পাশে ফেলে রেখে চলে যায়। সহযোগীরা বকুলকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে সকালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এই ঘটনার পর দুপুরে মুন্সিপুর বিজিপি ক্যাম্পের কোম্পানী কমান্ডারসুবেদার জাহাঙ্গীন হোসেন হত্যাকা-ের ঘটনার কড়া প্রতিবাদ ও তিব্র নিন্দা জানিয়ে বিএসএফের কাছে চিঠি দেই। এর পরিপ্রেক্ষিতে আজ সকালে চাকুলিয়া সীমান্তে বিজিবি-বিএসএফ ঘন্টাব্যাপি পতাকা বৈঠক অনুষ্ঠিত হলে ও গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করার বিষয়ে অস্বীকার করে বিএসএফ। এসময় বৈঠকে বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন মুন্সিপুর বিজিবি ক্যাম্পের কোম্পনী কমান্ডার সুবেদার জাহাঙ্গীরসহ ১০ জন। এবং ভারতের পক্ষে মালুয়াপাড়ার বিএসএফ ক্যাম্পের কোম্পানী কমান্ডারএস কে মিনহাসহ ১২ জন।

Source: bd24live

আরও পড়ুন   রাজশাহীতে বিমাকর্মী খুন, রংপুরে সেনাসদস্যের বিরুদ্ধে স্ত্রী হত্যার মামলা
Loading...

Leave a Reply