BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Monday , January 23 2017
Home / অন্যান্য / এবছরই মারা যাবেন বুশ
Loading...

এবছরই মারা যাবেন বুশ

আন্তর্জাতিক ডেস্ক:সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ বুশ সিনিয়র, ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ ও জিমি কার্টার চলতি বছরে মারা যাবেন বলে একটি ওয়েবসাইট ভবিষ্যদ্বাণী করেছে।

ডেথলিস্ট ডটনেট নামের ওয়েবসাইটটির মতে, ২০১৭ সালে এই তিনজন ছাড়াও মারা যাবেন মিশরের সাবেক স্বৈরশাসক হোসনি মোবারক, জাতিসংঘের সাবেক মহাসচিব জ্যাভিয়ার পেরেজ দে কুয়েলার, সাবেক পোপ বেনেডিক্ট ও জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে।

ওয়েবসাইটটি গত বছর বিশ্বখ্যাত ৫০ ব্যক্তির মৃত্যুর ভবিষ্যদ্বাণী করেছিল। এদের মধ্যে ১২ জন ওই বছর মারা গেছে। এই ১২ জনের মধ্যে বিশ্বখ্যাত মুষ্টিযোদ্ধা মোহাম্মদ আলী, কিউবার বিপ্লবী নেতা ফিদেল ক্যাস্ত্রোর নামও ছিল।

ডেথলিস্ট ডটনেট ওয়েবসাইটের বিশেষজ্ঞ কমিটি এবারও ৫০ জনের তালিকা প্রকাশ করেছে। কমিটির মতে, ৯০ বছর বয়সী রানি এবং তার স্বামী ৯৫ বছর বয়সী প্রিন্স ফিলিপ দু’জনই চলতি বছরে মারা যাবেন।

গত মাস থেকে রানি ‘প্রচণ্ড ঠাণ্ডায়’ ভুগছেন বলে বার্কিংহাম প্রাসাদ থেকে জানানো হয়েছে। এ কারণে ক্যাথলিক খ্রিস্টানদের বড়দিন এবং ইংরেজি নববর্ষ উপলক্ষে আয়োজিত চার্চের বিশেষ অনুষ্ঠানে প্রথমবারের মতো যোগ দিতে পারেননি তিনি।

Source:bd24live

আরও পড়ুন   কিয়ামত আর কত দূর
Loading...

Leave a Reply