BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Monday , January 23 2017
Home / অন্যান্য / ‘বাপের দোয়া কি কম দামি’
Loading...

‘বাপের দোয়া কি কম দামি’

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগরকে আট শতাধিক চলচ্চিত্রে দাপুটে খল-অভিনেতা হিসেবে দেখা গেছে। মজার ব্যাপার হচ্ছে, ক্যারিয়ারের দীর্ঘ দুই যুগ পর এবার তাকে দেখা যাবে নায়ক হিসেবে। আর নায়িকা হিসেবে রূপালি পর্দায় অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী শাবনূর।

মিশা-শাবনূর জুটি বেঁধে ‘বাপের দোয়া কি কম দামি’ শিরোনামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ছবিটি পরিচালনা করবেন সুমন দে। আরপ্রযোজনা করবেন কণ্ঠশিল্পী আসিফ আকবর।

নির্মাতা সুমন দে বলেন, ছবিটিতে মিশা সওদাগর অভিনয় করবেন এটি চূড়ান্ত। তার নায়িকা হিসেবে শাবনূর ভাবনায় রয়েছে। শাবনূর এখন অস্ট্রেলিয়ায়। এ প্রসঙ্গে নায়িকার সঙ্গে ফোনে কথা হয়েছে। তিনি ছবিতে কাজের আগ্রহ দেখিয়ে ফেব্রুয়ারিতে দেশে ফেরার কথা জানিয়েছেন। তখনই তার সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা হবে।

সুমন দে আরো বলেন, কোনো কারণে শাবনূরকে না পেলে দ্বিতীয় পছন্দের তালিকায় কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্তকে রেখেছি।

এ বিষয়ে মিশা সওদাগর বলেন, ছবির গল্প শুনেছি। দুর্দান্ত লেগেছে। আর প্রযোজনায় থাকছে সবার প্রিয় আসিফ। তাই আমি কাজটি করতে রাজি হয়েছি। সামনে শিল্পী সমিতির নির্বাচন শেষে এ ছবির কাজ শুরু করবো।

আসিফ বলেন, ছবির চিত্রনাট্য তৈরি এবং চরিত্র বিন্যাস নিয়ে ভাবছি। পরিবারের প্রধান কর্তা বাবাকে কেন্দ্র করে তৈরি হবে আমার প্রযোজিত প্রথম ছবি। আপাতত কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন মিশা ভাই। তাকে চূড়ান্ত করা হয়েছে। বাকিগুলো কিছুদিনের মধ্যে ঠিক করে ফেলব

source:bd24live

আরও পড়ুন   জবি শিক্ষার্থীদের পদযাত্রা কর্মসূচিতে পুলিশের বাধা
Loading...

Leave a Reply