BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Monday , January 23 2017
Home / অন্যান্য / নারী ও শিশুদের জন্য বিশেষায়িত হাসপাতাল স্থাপনে আগ্রহ জাপানের
Loading...

নারী ও শিশুদের জন্য বিশেষায়িত হাসপাতাল স্থাপনে আগ্রহ জাপানের

নারী ও শিশুদের জন্য ঢাকায় একটি বিশেষায়িত হাসপাতাল স্থাপনে আগ্রহ দেখিয়েছে জাপান। রবিবার (৮ জানুয়ারি) জাপানের লিংক স্টাফ কোম্পানি লিমিটেডের এক প্রতিনিধি দল ঢাকায় সচিবালয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিমের সঙ্গে সাক্ষাতের সময় এই আগ্রহের কথা জানান। স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, লিংক স্টাফের প্রেসিডেন্ট ইয়াসুয়াকি সুগিতা চার সদস্য বিশিষ্ট এই প্রতিনিধি দলের নেতৃত্ব দেন। প্রতিনিধি দল স্বাস্থ্যমন্ত্রীকে জানান, জাপান সরকার ও জাপানি একটি হাসপাতালের সহায়তায় ঢাকায় এই হাসপাতাল স্থাপন করা হবে।
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ সময় প্রতিনিধি দলকে বলেন, ‘বাংলাদেশের স্বাস্থ্যখাতের অগ্রগতি সারাবিশ্বে প্রশংসা অর্জন করছে। দেশীয় উদ্যোক্তার পাশাপাশি বিভিন্ন দেশের উদ্যোক্তারাও বাংলাদেশে আসছে স্বাস্থ্য স্থাপনা নির্মাণের আগ্রহ নিয়ে।’
স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, ‘দেশের ইতিহাসে এখন সর্বোচ্চ বিনিয়োগবান্ধব পরিবেশ বিরাজ করছে বাংলাদেশে। সরকারও বেসরকারি উদ্যোগকে সব সময় স্বাগত জানায়।’
পরে স্বাস্থ্যমন্ত্রীর সভাপতিত্বে মন্ত্রণালয়ের সভাকক্ষে দেশের সরকারি হাসপাতালগুলোতে পরিচ্ছন্নতা কার্যক্রম, বর্জ্য ব্যবস্থাপনা ও যন্ত্রপাতি রক্ষণাবেক্ষণে বেসরকারি সংস্থা নিয়োগ সংক্রান্ত এক সভা অনুষ্ঠিত হয়।

  • বাংলা ট্রিবিউন
আরও পড়ুন   এমপি লিটন হত্যা; খুনিদের ক্যাপের ডিএনএ টেস্ট
Loading...

Leave a Reply