BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Monday , January 23 2017
Home / অন্যান্য / বলিউডের সবচেয়ে সুন্দর মুখ
Loading...

বলিউডের সবচেয়ে সুন্দর মুখ

ভোটের মাধ্যমে বিশ্বের সবচেয়ে সুন্দর নারী ও সুদর্শন পুরুষের তালিকা করেছে ‘ইনডিপেনডেন্ট ক্রিটিকস’। অভিনয়শিল্পী, কণ্ঠশিল্পী, খেলোয়াড়, মডেলসহ বিভিন্ন পেশার জনপ্রিয় মুখগুলো স্থান পেয়েছে তালিকায়।

সুদর্শন পুরুষের তালিকায় প্রথমেই আছেন ‘গেম অব থ্রোনস’ অভিনেতা মিশিল হিউইজম্যান, কোরিয়ান গায়ক তায়েয়াং দ্বিতীয় এবং সুইডিশ অভিনেতা আলেক্সান্ডার স্কারসগার্ড তৃতীয়। ১০০ জনের মধ্যে এই অঞ্চলের মাত্র তিনজন। তিনজনই ভারতীয় এবং বলিউড তারকা—সিদ্ধার্থ মালহোত্রা [নবম], শহিদ কাপুর [৫৩তম] এবং ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ অভিনেতা দেব প্যাটেল [৯৮তম]। এই তালিকা অনুযায়ী ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডো [২৯তম] ও ডেভিড বেকহামের চেয়ে বেশি সুদর্শন সিদ্ধার্থ মালহোত্রা। আর লিওনার্দো ডিকাপ্রিও [৫৪তম], জর্জ ক্লুনির [৬২তম] চেয়েও  সুদর্শন শহিদ কাপুর।

নারীদের তালিকায়ও সেরা দশে একজন ভারতীয়—আলিয়া ভাট [দশম]। ১০০ জনের তালিকায় আছেন আরো চার বলিউড অভিনেত্রী—নার্গিস ফাখরি [২৬তম], প্রিয়াঙ্কা চোপড়া [৫১তম], দীপিকা পাড়ুকোন [৬৫তম], অদিতি রাও হায়দারি [৭০তম] ও উর্বশী রাওতেলা [৯৪তম]।

তালিকার শীর্ষে ব্রিটিশ মডেল জর্ডান ডান, ফিলিপিনো বংশোদ্ভূত মার্কিন অভিনেত্রী লিজা সোবারানো দ্বিতীয় এবং তৃতীয় স্থানে কোরিয়ান গায়িকা-অভিনেত্রী নানা [ইম জিন আহ]।

আরও পড়ুন   ফিল্মি কায়দায় ভারতের জেল থেকে পালিয়ে গেছে এক সন্ত্রাসীসহ ৫ জন
Loading...

Leave a Reply