BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Monday , January 23 2017
Home / অন্যান্য / বেরোবিতে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত
Loading...

বেরোবিতে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

সালমান হাফিজ:জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকেল সাড়ে তিনটায় বঙ্গবন্ধু পরিষদ (শিক্ষক),বেরোবির আয়োজনে পরিষদের আহবায়ক ও শিক্ষক সমিতির সভাপতি আর এম হাফিজুর রহমানের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন,বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ইবরাহীম কবীর,কলা অনুষদের ডিন সাইদুল হক, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান,নীল দলের সভাপতি গোলাম রাব্বানী,বঙ্গবন্ধু পরিষদের সদস্য সচিব মশিউর রহমান,অফিসার্স এসোসিয়েশনের সভাপতি,কর্মচারী ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক,সাংবাদিক,ছাত্রছাত্রীবৃন্দসহ প্রমুখ।

রসায়ন বিভাগের শিক্ষক অবিনাশ চন্দ্র রায়ের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তারা বলেন,শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে আমরা মানসম্মত শিক্ষা দিতে ব্যর্থ হচ্ছি বা শিক্ষার্থীরা গ্রহণ করতে ব্যর্থ হচ্ছে।যেদিন আমাদের দেশের প্রতিটি মানুষ সুশিক্ষায় শিক্ষিত হবে সেই দিন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়িত হবে। তাঁরা আরো বলেন,বঙ্গবন্ধুর চেতনাকে নিয়ে এখন ব্যবসা হচ্ছে।বঙ্গবন্ধুর চেতনাকে দ্বিখণ্ডিত,তৃখণ্ডিত করা হচ্ছে।এটিকে বন্ধ করতে হবে। এই বাংলাদেশের মাটিতে যুবকরাই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করবে।

আরও পড়ুন   কুড়িগ্রামে বাঁশ ও গাছের ডাল দিয়ে রেল লাইন মেরামত
Loading...

Leave a Reply