BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Monday , January 23 2017
Home / অন্যান্য / কথিত বন্দুকযুদ্ধে নিহত ২
Loading...

কথিত বন্দুকযুদ্ধে নিহত ২

জেলা প্রতিনিধি: সাভারে র‌্যাবের সাথে গোলাগুলিতে ১ জন নিহতের খবর পাওয়া গেছে। আজ বুধবার সকালে এ গোলাগুলির ঘটনা ঘটে। এসময় সাভারের কাউন্দিয়ায় মোল্লার টেক গ্রামে লিয়াকতের বাড়ি থেকে তার ছেলে টুটুল এর কাছ থেকে ৩টি অস্ত্র উদ্ধার করা হয়।নিহতের পরিচয় এখনও জানা যায়নি।

অন্যদিকে, যশোরে কথিত বন্দুকযুদ্ধে রাসেল ওরফে রনি (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে যশোর-চৌগাছা সড়কের যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রনি চৌগাছা উপজেলার মাঠপাড়ার কুমর আলীর ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে সড়কে পিকআপ ও মাইক্রোবাস থামিয়ে একদল ডাকাত ডাকাতি করছিল। খবর পেয়ে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে এক ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশিয় শুটারগান, এক রাউন্ড গুলি, একটি হাত করাত, ধারালো হাসুয়া-ছোরা ও রশি উদ্ধার করা হয়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান জানান, এলাকাটি যশোর সদর ও চৌগাছা উপজেলার সীমান্তবর্তী হওয়ায় দুই থানার পুলিশ অভিযানে অংশ নেয়। তবে প্রথমে অভিযানে যায় কোতয়ালি মডেল থানা পুলিশ। নিহত রনির বিরুদ্ধে ডাকাতি ও দস্যুতার অভিযোগে ৮টি মামলা রয়েছে।

Source:bd24live

আরও পড়ুন   শাকিবের নায়িকা হচ্ছেন শুভশ্রী
Loading...

Leave a Reply