BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Monday , January 23 2017
Home / অন্যান্য / ইব্রাহীম পাশার মৃত্যু নিয়ে তোলপাড়
Loading...

ইব্রাহীম পাশার মৃত্যু নিয়ে তোলপাড়

বিনোদন ডেস্ক: দীপ্ত টিভিতে প্রচারিত সুলতান সুলেমান সিরিয়ালের একটি পার্শ্বচরিত্র ইব্রাহীম পাশা। চরিত্রটি এতই জনপ্রিয় হয়েছে এদেশের দর্শকদের কাছে যে, কাহিনীতে তার মৃত্যুকে কেন্দ্র করে ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ফেসবুক, টুইটারে দর্শকরা বিভিন্নভাবে তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। সিরিয়ালের মঙ্গলবারের পর্বে মৃত্যু হয়েছে ইব্রাহীম পাশার। ষড়যন্ত্রের দায়ে তার মৃত্যুদণ্ড দিয়েছেন সুলতান সুলেমান। ঘুমের মধ্যেই কার্যকর করা হয়েছে এই মৃত্যুদণ্ডাদেশ।

দীপ্ত টিভি কর্তৃপক্ষ এক দিন আগেই জানিয়েছিল আজকের পর্বে সুলতানের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে পাশার মৃত্যুদণ্ড কার্যকর করা হবে। তবে পাশা ভক্তরা মনে করছেন এই অভিযোগ একটি প্রাসাদ ষড়যন্ত্র, পাশা আদতে সবকিছুই সুলতানের মঙ্গলের জন্য করতেন। এই ঘোষণার পরই দেশের বিভিন্ন প্রান্তের সুলতান সুলেমান ভক্তরা তাদের প্রতিক্রিয়া জানাতে শুরু করেন।

শুধু তাই নয় পাশাভক্তরা প্রিয়মানুষকে বাঁচাতে ফেসবুকে রীতিমত ইভেন্ট খুলে বসেছেন। ‘ইব্রাহিম পাশার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’ শীর্ষক এই ইভেন্ট খুলেছেন দুই তরুণ আবিদুল ইসলাম রিমন ও মুহাম্মাদ আসাদুল্লাহ।

তারা জানিয়েছেন, ‘কাজী এফেন্দির পরামর্শ ন্যায় সম্মত হয়নি। বাদশা নিজেই ক্লিয়ার না। আর পাশা কোন ঘটনা প্রেক্ষিতে সিংহের উদাহরণ দিয়েছিলেন সেটাও তদন্ত করতে হবে। পাশাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে হবে। এই প্রহসনের বিচার, গুপ্ত হত্যা মানি না। মহান সুলতান এটা করতে পারেন না। আমরা হতে দিব না। পাশাভাইকে হত্যা করতে দিব না।’

উল্লেখ্য, প্রায় ৭০০ বছর ধরে তুরস্কের অটোমান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবীজুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তদশ শতাব্দী। ক্ষমতার টানাপোড়েনে অটোমান সাম্রাজ্যের ষড়যন্ত্রে গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালে কাহিনি নিয়ে নির্মিত এই মেগা সিরিয়াল। এখানে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে এক সাধারণ দাসীর সম্রাজ্ঞী হয়ে ওঠার কাহিনি।

– Source:bd24live

আরও পড়ুন   ঢাকা মহানগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
Loading...

Leave a Reply