এবার জনসম্মুখে যৌন হেনস্থার শিকার প্রিয়াঙ্কা ! – Editortoday
BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Sunday , April 30 2017
Breaking News
Home / অন্যান্য / এবার জনসম্মুখে যৌন হেনস্থার শিকার প্রিয়াঙ্কা !

এবার জনসম্মুখে যৌন হেনস্থার শিকার প্রিয়াঙ্কা !

এবার জনসম্মুখে শারীরিকভাবে হেনস্থার শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তাও আবার গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে প্রিয়ঙ্কার গোপনাঙ্গে চিমটি কেটে দেওয়া হল সর্বসমক্ষে।

৭৪তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের রেড কার্পেটে হেঁটেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সোনালি অনুষ্ঠান বলে এদিন প্রিয়াঙ্কার পরণে ছিল গোল্ডেন পোশাক। প্রাক্তন এই বিশ্বসুন্দরী যে পোশাক পরে উপস্থিত হয়েছিলেন, তা গোল্ডেন গ্লোব আসরের সেরা পোশাকের তালিকায় স্থান করে নেয়।

প্রিয়াঙ্কার পোশাকের ডিজাইনার র‍্যালফ লরেন। পা পর্যন্ত লম্বা গাউন। এর সঙ্গে প্রিয়াঙ্কা পরেছিলেন একটি পেনডেন্ট। ঠোঁটে মেরুন লিপস্টিক। গোল্ডেন গ্লোব অনুষ্ঠানে এই প্রথম ভারতীয় কোন অভিনেত্রী উপস্থিত ছিলেন।আর এই শোতেই প্রিয়াঙ্কাকে শারীরিকভাবে হেনস্থা করা হল।

ঘটনাটি হল, সোফিয়া ভারগারাই দুষ্টুমিটা করেন প্রিয়াঙ্কার সঙ্গে। প্রিয়াঙ্কা গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে উপস্থাপনা করেন। আর উপস্থাপক হিসেবে সুনাম রয়েছে সোফিয়ার। তিনি কলম্বিয়ান অভিনেত্রী। টেলিভিশন শো-এ সোফিয়া উপস্থাপনাও করেছেন। হঠাৎ সোফিয়া ক্যামেরার সামনে দাঁড়িয়ে প্রিয়াঙ্কার বুকে চিমটি কেটে দিলেন। পুরোটাই রসিকতা। সোফিয়ার এমন কীর্তির পরে প্রিয়াঙ্কা হেসে ওঠেন।

এখানেই শেষ নয় দু’ জনের রসিকতা। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। এবং সেই ভিডিও-এ প্রিয়াঙ্কা ও সোফিয়াকে লিফটের ভিতরে ঘনিষ্ঠভাবে দেখা গেছে। এ রকমই সব দুষ্টুমি করেছেন প্রিয়াঙ্কা ও সোফিয়া।

Leave a Reply